।।।যশোরে সড়ক দুর্ঘটনায় দুই স্কুল ছাত্রী নিহত,আহত ১।।।

0
89

মীর ফারুক,শার্শা (যশোর)প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা বাগআচড়া বাজারে বাবা সাথে মটরসাইকেলে স্কুলে যাওয়া পথে,এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাগআচড়া গার্লস স্কুলের ৭তম শ্রেণীর ছাত্রী মোছাঃ ফাতেমা অরদুন( ১২) তারা খালাতো বোন ৬ ষ্ঠ শ্রেণীর ছাত্রী মোছাঃ জেরিন খাতুন(১১)এর দুই ছাত্রী নিহত হয়েছে, নিহত ফাতেমা পিতা প্রভাষক আলমগীর কবির গুরুতর আহত হয়ে চিকিংসাধীন আছে।
১০ মার্চ শনিবার সকাল ৮ ঘটিকার সময় বাগআচড়া বাজারে এই দুর্ঘটনার ঘটনা ঘটে

দুর্ঘটনায় নিহত ২জন ছাত্রী, কায়বা ইউনিয়ন বাগুড়ী গ্রামে মোঃ আলতাফ হোসেন এর ছেলে আহত প্রভাষক আলমগীর কবিরের মেয়ে মোছাঃ ফাতেমা,একই গ্রামে ইব্রাহিম মোল্ল্যার মেয়ে মোছাঃ জেরিন খাতুন,নিহত ২ জন সর্ম্পকে আপন মামাতো খালাতো বোন।

প্রত্যক্ষদর্শী নাসির উদ্দিন গাইন বলেন সকাল ৮ টার সময় বাগআচড়া আফিল উদ্দিন ডিগ্রী কলেজের প্রভাষক মো: আলমগীর কবির মটর সাইকেল যোগে মেয়ে ফাতেমা ও ভাগ্নী জেরিনকে স্কুলে পৌছানো উদ্দেশ্য বাগআচড়া বাজার ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এর সামনে আসলে বিপরীত দিক থেকে আসা ট্রাক (যশোর ট-১১,৪১৫৩) মটরসাইকেলকে ধাক্কা দিলে ট্রাক এ চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান আলমগীর কবিরের মেয়ে ফাতেমা ও ভাগ্নী জেরিন,গুরুতর আহত হন প্রভাষক আলমগীর কবির।

নাভারন হাইওয়ে ফাঁড়ী আইসি এস আই পলিটন মিয়া বলেন বাগআচড়া সকড় দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহত দুজন ছাত্রীর লাশ উদ্ধার ও ঘাতক ট্রাক আটক ফাঁড়ীতে নিয়ে আসি,লাশ ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠাতে যাচ্ছিলাম, কিন্তু নিহতে পরিবার ময়নাতদন্তের না করার জন্য জেলা প্রশাসকের নিকট আবেদন করেছে,জেলা প্রশাসকে আদেশ পেলে আমরা পরবর্তী পদক্ষেপ নিবো।
সড়ক দুর্ঘটনায় একই পরিবারে ২ ছাত্রী নিহত হওয়া কায়বা বাগুড়ী নিজ গ্রামে ও বাগআচড়া গার্লস স্কুলে শোকের ছায়া নেমে এসেছে,আজ বিকালে আসর নামাজ পর জানায়ার নামাজ অনুষ্ঠিত হবে বলে জানা যায়।

LEAVE A REPLY