অপহরণের ৫ দিন পর যুবলীগ নেতা গুলিবিদ্ধ লাশ উদ্ধার

0
36

মীর ফারুক যশোর জেলা প্রতিনিধি: যশোর বাঘারপাড়া উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক তরিকুল ইসলাম অপহরণের ৫ দিন পর, নড়াইল দুর্বাজুড়ি থেকে তরিকুল ইসলামের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে নড়াইল পুলিশ।লাশের মাথায় গুলি চিহ্ন রয়েছে।
নিহত তরিকুল সার ব্যবসায়ী ছিলেন বাঘারপাড়া জামদিয়া বাজারে তার একটি সার এর দোকার আছে।সে যশোর বাঘারপাড়া উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ছিলেন বলে জানা যায়।

৮ ই আগষ্ঠ শুক্রবার সকালে নড়াইল- যশোর মহাসড়কের দুর্বাজুড়ি এলাকায় থেকে পুলিশ তরিকুল ইসলামে লাশ উদ্ধার করে। তরিকুল ইসলাম যশোর বাঘারপাড়া জামদিয়া এলাকার মিজানুর রহমানের ছেলে।

নিহতের পরিবার সুত্রে জানা যায় গত শুক্রবার সাদা পোশাকধারী ডিবি পরিচয়ে তরিকুল ইসলামকে তুলে নিয়ে যায়,তারপর তার কোন খোঁজ ছিলো না, আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা তরিকুলকে আটক এর সতত্যা স্বীকার করেনি। ৫ দিন পর নড়াইল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

নড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকতা(ওসি) আনোয়ার হোসেন লাশ উদ্ধারো সত্যতা স্বীকার করে বলেন,কি কারনে এই হত্যা কান্ড সংঘটিত হয়েছে তার তদন্ত মাধ্যমে জানা যাবে।লাশ ময়নাতদন্ত এর জন্য নড়াইল সরকারী হাসপাতালে মর্গে পাঠানো হয়েছিলো, ময়নাতদন্ত এর পর লাশ পরিবারো কাছে হস্তান্তরে প্রক্রিয়া চলছে বল জানান।

LEAVE A REPLY