আওয়ামীলীগের মনোয়ন প্রত্যাশী মিজানুর রহমান স্বপনের ঈশ্বরদী-আটঘরিয়ায় শোডাউন

0
40

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে ॥ ঈশ^রদী সরকারি কলেজের সাবেক ছাত্রলীগ নেতা ও ঈশ^রদী পৌর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আওয়ামীলীগের মনোয়ন প্রত্যাশী মিজানুর রহমান স্বপন মোটর শোভা যাত্রা নিয়ে আজ বৃহস্প্রতিবার দুপুরে ঈশ্বরদী-আটঘরিয়ায় শোডাউন দেন। শহরের কলেজ রোড থেকে মোটর শোভা যাত্রা শুরু হয়ে ঈশ^রদীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আটঘরিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঈশ^রদী উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল হক, সাবেক যুগ্ন সম্পাদক মোশারফ হোসেন নয়ন, সাবেক যুবলীগ নেতা আবুল কালামসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকমীরা।
মিজানুর রহমান স্বপন বলেন, প্রিয় সাংবাদিক ভাইয়েরা আমি মাননীয় প্রধানমন্ত্রী বিশ^ শান্তির অগ্রদূত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনেয়া দেশরতœ জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক বার্তা পৌছে দিতে এসেছি। আমি অসহায়, নিপিড়িত ও অবহেলিত মানুষের রাজনীতি করি। আমি আগামি জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওামীলীগের কাছে মনোনয়ন চাইবো। বর্তমান সরকার হচ্ছে উন্নয়নমূখি সরকার। এই সরকার যখন দায়িত্ব নেয় তখন দেশে উন্নয়ন হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওামীলীগ বিজয়ী হলে দেশে ফাইভ-জি চালু হবে ঘোষণা দিয়েছেন সজিব ওয়াজেদ জয়।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা বয়স্ক ভাতা, বিধবা ভাতা, অসহায় নারীদের মাতৃত্বকালীন ভাতা,স্বামী পরিত্যক্তাদের জন্য ভাতা এবং পঙ্গু অসহায়দের বিভিন্ন সুযোগ সুবিধা দিয়েছেন, যা অন্য কোনো সরকারের আমলে দেয়া হয়নি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও তাকে ভোট দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে আসতে দেশের জনগণ কোনো ভুল করবে না। স্বাধিনতা বিরোধীদের গাড়িতে আর যেন কখনো পতাকা উড়তে না পানে সেদিকে সকলকে লক্ষ রাখতে হবে। স্বপন বলেন, আওয়ামীলীগ করতে এসে ঈশ্বরদীতে আমার পরিবার সবচেয়ে ক্ষতিগ্রহস্থ হয়েছে। আগামিতে তরুণ নেতৃত্ব দেশকে আরও একধাপ এড়িয়ে নিয়ে যাবে। এই প্রত্যয় নিয়ে আমি দলের কাছে মনোনয়ন চাইবো

LEAVE A REPLY