আজ শনিবার প্রিন্সেস ডায়নার ছোট ছেলে যুবরাজ হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কলের বিয়ে অনুষ্ঠিত হচ্ছে।

0
90

আন্তর্জাতিক ডেস্ক: ব্রিটেনের উইন্ডসর ক্যাসলের সেন্ট জর্জ চ্যাপলে আজ শনিবার প্রিন্সেস ডায়নার ছোট ছেলে যুবরাজ হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কলের বিয়ে অনুষ্ঠিত হচ্ছে। বিয়েতে এই জুটি যে আংটি বদল করবেন সেটি তৈরি করেছে ডিজাইনার ক্লিভ অ্যান্ড কোম্পানি।
প্রিন্স হ্যারির আংটি প্লাটিনামের এবং মেগানের আংটি স্বর্ণের বলে জানা গেছে। এদিকে মেগানের আংটি রানি দ্বিতীয় এলিজাবেথের পক্ষ থেকে উপহার।
যুবরাজ হ্যারি ও মেগানের মধ্যে বিয়েকে ঘিরে ব্রিটেনে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে। এরইমধ্যে রাজপরিবারের এই বিয়ে উপলক্ষে অতিথিরা একে একে উইন্ডসোর ক্যাসেলে আসতে শুরু করেছেন।
আগেই জানা গিয়েছিল চিকিৎসার কারণে বিয়ের মঞ্চে মেয়ে মেগানের সঙ্গে হাঁটছেন না তার বাবা থমাস মার্কেল। তবে রাজপরিবার থেকে নিশ্চিত করা হয়েছে প্রিন্স হ্যারির বাবা প্রিন্স চার্লস মেগানকে মঞ্চে নিয়ে যাবেন। এদিকে মেগানের মা ডোরিয়া ম্যাগল্যান্ড বুধবারই লন্ডনে পৌঁছেছেন।
অতিথিদের মধ্যে প্রয়াত প্রিন্সেস ডায়নার ভাই আর্ল চার্লস স্পেন্সারও সেন্ট জর্জ চ্যাপেলে পৌঁছেছেন। মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব অপরাহ উইনফ্রে, ইংল্যান্ড ফুটবল দলের সাবেক অধিনায়ক ডেভিড ব্যাকহ্যাম, ব্রিটিশ সঙ্গীত তারকা এলটন জনসহ আরও অনেকে সেন্ট জর্জ চ্যাপেলে এসেছেন।
অন্যদিকে কেনসিংটন রাজপ্রাসাদ নিশ্চিত করেছে যে, প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলকে ডিউক এবং ডাচেস অব সাসেক্স হিসেবে ডাকা হবে।

LEAVE A REPLY