আদালতে স্বীকারোক্তি প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যা করেন স্ত্রী

0
25

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌ চট্টগ্রামের রাউজান উপজেলায় স্বামী খুনের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গৃহবধূ রুনা আকতার ও তাঁর প্রেমিক জাহেদুল ইসলাম।

রাউজান থানা-পুলিশ জানায়, রোববার বিকেলে চট্টগ্রামের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল আলম ও শিবলু কুমার দের আদালতে এ স্বীকারোক্তি দেন তাঁরা। এর আগে গত শনিবার রাতে রাউজান থানায় বাদী হয়ে হত্যা মামলা করেন নিহত ব্যক্তির ভাই আবুল কাসেম।

রাউজান থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা সাইমুল ইসলাম রোববার রাতে প্রথম আলোকে বলেন, আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে রুনা আকতার ও তাঁর প্রেমিক জাহেদুল ইসলাম বলেন, শুক্রবার রাত ১০টার দিকে রুনা আকতার তাঁর স্বামী আবুল হাশেমকে দুধের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেন। পরে রাত তিনটার দিকে তাঁর প্রেমিক জাহেদুল মিলে গলায় ওড়না পেঁচিয়ে আবুল হাশেমকে হত্যা করেন। তিনি জানান, শনিবার রাতে করা হত্যা মামলায় স্ত্রী রুনা আকতার ও তাঁর প্রেমিক জাহেদুল ইসলামকে আসামি করা হয়। আদালত তাঁদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

গত শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে আবুল হাশেম হত্যাকাণ্ডের ঘটনা ঘটে রাউজানের হলদিয়া ইউনিয়নের এয়াছিন নগর গ্রামে। শনিবার বিকেলে রাউজান থানা-পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ হাশেমের স্ত্রী রুনা আকতার (২৮), হাশেমের চাচাতো ভাই ও রুনার প্রেমিক জাহেদুল ইসলাম (৩২) ও শাশুড়ি আমেনা বেগমকে (৪৫) আটক করে। জিজ্ঞাসাবাদ শেষে আমেনা বেগমকে ছেড়ে দেওয়া হয়। উল্লেখ্য, আবুল হাশেম ১৫ দিন আগে আমিরাত থেকে দেশে আসেন।

LEAVE A REPLY