আমি মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য এসেছি – প্রধানমন্ত্রী শেখ হাসিনা

0
59

ঢাকা প্রতিনিধি: “বন্ধ থাকা শিল্প-কলকারখানা পর্যায়ক্রমে চালু করা হবে” বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার বিকেলে মহান মে দিবস উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে অবহেলিত, বঞ্চিতদের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করছে। আমি মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য এসেছি, যা আমার বাবা করেছে।

প্রধানমন্ত্রী বলেন, যতদিন ক্ষমতায় আছি, বিদেশিদের নালিশ করে লাভ নেই। তেলা মাথায় তেল নয়, মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, সরকার মেহনতি মানুষের কল্যাণে কাজ করছে। মালিক ও শ্রমিকদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখতে সরকার সব সময় সচেষ্ট। কিন্তু রমজান মাসে শ্রমিকদের বুকে গুলি চালিয়েছে বিএনপি।

তিনি আরও বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা যত ভালো হবে, ততোই সবার উন্নতি হবে। এদেশের মানুষ মাথা নিচু করে চলবে না। কেউ ঘর হারা থাকবে না।

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশে পালন করা হচ্ছে মে দিবস। এবারে মে দিবসের প্রতিপাদ্য হচ্ছে ‘শ্রমিক-মালিক ভাই ভাই, সোনার বাংলা গড়তে চাই।’

দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ ও জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ পৃথক বাণী দিয়েছেন।

LEAVE A REPLY