ঈশ্বরদীতে পুলিশী বাধায় হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন পন্ড

0
92

সেলিম আহমেদ ঈশ্বরদী প্রতিনিধি ॥ ঈশ্বরদী উপজেলা হেযবুত তওহীদের আয়োজনে ২০১৬ সালের ১৪ মার্চ নোয়াখালীর সোনাইমুড়িতে হেযবুত তওহীদের দুই সদস্যকে নৃশংস ভাবে হত্যা, বাড়ি-ঘর লুটপাট ও ধ্বংসযজ্ঞের সাথে জড়িতদের বিচার দাবিতে ঈশ্বরদী প্রেসক্লাবে আজ বৃহস্প্রতিবার সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলন শুরুর আগেই ঈশ্বরদী থানা পুলিশ প্রেসক্লাবে উপস্থিত হয়ে হেযবুত তওহীদের নেতাকর্মীদের ক্লাব থেকে বের করে দেন।
সংবাদ সম্মেলন করার জন্য প্রেসক্লাবে উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদ পাবনা জেলা শাখার সভাপতি শামসুজ্জামান মিলন, ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি মোঃ তহুরুল ইসলাম, সাধারন সম্পাদক ইব্রাহিম কল্লোল, দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম, অর্থ সম্পাদক তন্ময় ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক চঞ্চল হোসেন ও লিটন হোসেনসহ নেতৃবৃন্দ।
হেযবুত তওহীদ ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি মোঃ তহুরুল ইসলাম বলেন, ২০১৬ সালের ১৪ মার্চ নোয়াখালীর সোনাইমুড়িতে হেযবুত তওহীদের দুই সদস্যকে নৃশংস ভাবে হত্যা, বাড়ি-ঘর লুটপাট ও ধ্বংসযজ্ঞের সাথে জড়িতদের বিচার দাবিতে ঈশ্বরদী প্রেসক্লাবে আজ বৃহস্প্রতিবার শান্তিপূর্ণ সংবাদ সম্মেলনের আয়োজন করেছিলাম। প্রেসক্লাব আমাদের কাছ থেকে ফিস নিয়ে সংবাদ সম্মেলন করার জন্য মিলনায়তন দিয়েছিলেন। সংবাদ সম্মেলন শুরুর আগেই ঈশ্বরদী থানা পুলিশ প্রেসক্লাবে উপস্থিত হয়ে আমাদের নেতাকর্মীদের ক্লাব থেকে বের করে দেন। একই বিষয়ে আমরা পাবনা প্রেসক্লাবে গতকাল বুধবার ১৪ মার্চ দুপুরে সংবাদ সম্মেলন করেছি, সেখানে কোন বাধা আসেনি।

LEAVE A REPLY