ঈশ্বরদীতে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটনের গণসংযোগ ও আলোচনা অব্যাহত রয়েছে

0
37

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ॥ বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে ঈশ^রদী-আটঘরিয়ায় গণসংযোগ ও আলোচনা অব্যাহত রেখেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন। মুলাডুলি বাজারে দলীয় নেতা-কর্মীদের সাথে আলোচনার মধ্য দিয়ে তিনি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা দেশরতপ্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈশ^রদীতে আগমন ও পাবনা জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভা সফল করতে গণসংযোগ শুরু করেছেন। এরপর তিনি মুলাডুলি স্টেশন এলাকাসহ আশপাশের ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবসায়ি ও সাধারন জনগণের সাথে সাক্ষাত করে শেখ হাসিনার জনসভায় যোগদানের আহ্বান জানান।
এসময় তার সাথে ছিলেন ঈশ্বরদী পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ইছাহক মালিথা, সহ-সাধারণ সম্পাদক ও ঈশ^রদী সরকারি কলেজের সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, ছলিমপুর ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক নায়েক (অব:) আব্দুল কাদের, মুলাডুলি ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান ফান্টু মন্ডল, সাংগঠনিক সম্পাদক সাহেব আলী শাহা, আওয়ামীলীগ নেতা সূর্য প্রামানিক, মুলাডুলি ইউনিয়ন যুবলীগের সভাপতি মিলন খন্দকার, মুলাডুলি ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক কবির মালিথা, মুক্তিযোদ্ধার সন্তান ঐক্যমঞ্চ ঈশ্বরদী শাখার যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মতিন হান্নান, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সজিব মালিথা, ঈশ্বরদী উপজেলা বাস্তহারালীগের সভাপতি হারুন অর রশিদ।
রফিকুল ইসলাম লিটন বলেন, ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পের দ্বিতীয় ইউনিটের ফাস্ট কংক্রিট পোরিং (এফসিপি) বা পারমাণবিক চুল্লি বসানো কাজের উদ্বোধন করা হবে আগামী ১৪ জুলাই। উদ্বোধন করবেন সমকালিন যুগে সর্বকালের হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি সোনার মানুষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা উন্নয়নের রুপকার দেশরতœ জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমান সরকার হচ্ছে উন্নয়নমূখি সরকার। এই সরকার যখন দায়িত্ব নেয় তখন দেশে উন্নয়ন হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এদেশের কেউই এখন আর না খেয়ে থাকে না। জাতির জনক বঙ্গবন্ধু এদেশের প্রতিটি মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার ঘোষণা দিয়েছিলেন। প্রধানমন্ত্রী সেই পথেই এগুচ্ছেন। বিশ্বের দরবারে বাংলাদেশ এখন একটি উন্নয়নশীল দেশ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈশ^রদীতে আগমন ও পাবনা জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভা সফল করতে এখন আর ঘরে বসে থাকার সময় নেই দলীয় নেতাকর্মীদের একযোগে কাজ করতে হবে।

LEAVE A REPLY