ঈশ্বরদীতে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের পতাকা উত্তোলন ও পুষ্পমাল্য অর্পণ

0
191

সেলিম আহমেদ ঈশ্বরদী প্রতিনিধি ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আজ শনিবার ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
সকাল ৭টায় শহরের স্টেশন রোডস্থ আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ নায়েব আলী বিশ্বাস, সহ-সভাপতি গোলাম মোস্তফা চান্না মন্ডল, মোহাম্মদ রশিদুল্লাহ, সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, পাবনা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, দপ্তর সম্পাদক জুলমত হোসেন, প্রচার সম্পাদক গোলবার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কবির আলী হিরু, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, যুবলীগ নেতা রফিকুল ইসলাম রাফিক, বুলবুল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাস, কলেজ ছাত্রলীগ সভাপতি খোন্দকার আরমান প্রমূখ।
এরপর আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপির পক্ষে আওয়ামীলীগ নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করেন। ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, মহিলা আওয়ামীলীগ, উপজেলা ও পৌর যুবলীগ, উপজেলা যুব মহিলালীগ, উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠন।
এছাড়াও বিকাল সাড়ে ৩টায় ছাত্রলীগের উদ্যোগে আ’লীগ কার্যালয়ে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা ও সন্ধ্যা ৭টায় আওয়ামীলীগ কার্যালয়ে কেক কাটার আয়োজন করা হয়েছে।

LEAVE A REPLY