ঈশ্বরদীতে ‘বাল্যবিবাহ, মাদক ও দুর্নীতিকে না বলুন শীর্ষক লাল কার্ড প্রদর্শন’ অনুষ্ঠিত

0
127

নিজস্ব প্রতিবেদক: দৈনিক কালের কণ্ঠ – “শুভসংঘ” ঈশ্বরদী উপজেলা শাখার উদ্যোগে আজ ৫ মে শনিবার সামাজিক দায়বদ্ধতা ও সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ‘বাল্যবিবাহ,মাদক ও দুর্নীতিকে না বলুন শীর্ষক লাল কার্ড প্রদর্শন’।

উক্ত অনুষ্ঠানে একাত্মতা ঘোষণা করে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল মামুন, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) মো. জহুরুল হক, পাওয়ার গ্রীড কোম্পানী অব বাংলাদেশ লি. এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী আলমগীর হোসেন, নির্বাহী প্রকৌশলী শামীম হোসেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল হাই, পিজিসিবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুল ইসলাম, সহকারি শিক্ষক নূর হোসেন।

ঈশ্বরদী শুভসংঘের উপদেষ্টা এস এম সাইদুর রহমান উলু, উপদেষ্টা তানিয়া সুলতানা মিতা, সভাপতি এস এম রওনক রহমান আনন্দ, সাধারণ সম্পাদক শেখ সাদমান রাফা, সাংগঠনিক সম্পাদক অপূর্ব চৌধুরী, নারী বিষয়ক সম্পাদক নৌশিন নাওয়াল সুনম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আরাফাত বিন আশিক এবং সদস্য ইব্রাহিম হোসেন, নাজমুল হুদা নাইস, মেহেদী রহমান শরৎ সহ আরও অনেকে ৷

LEAVE A REPLY