ঈশ্বরদীতে শক্তি ফাউন্ডেশনের শিক্ষা উপবৃত্তি প্রদান অনুষ্ঠিত

0
37

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ॥ ঈশ্বরদীতে বে-সরকারি উন্নয়ন সংস্থা শক্তি ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা উপবৃত্তি প্রদান করা হয়েছে। আজ ২৯ জুন শুক্রবার বিকেলে ঈশ্বরদী শহরের ষ্টেডিয়াম সড়কে শক্তি ফাউন্ডেশন কার্যালয়ের অফিস কক্ষে ১ জন কৃতি ছাত্রীকে শিক্ষা উপবৃত্তি প্রদান করা হয়। শিক্ষা উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজওন হেড শক্তি ফাউন্ডেশন বিজয় কুমার দে।
শক্তি ফাউন্ডেশনের স্থানিয় শাখা ব্যবস্থাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে শিক্ষা উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এরিয়া সুপার ভাইজার শক্তি ফাউন্ডেশন পরিতোষ পাল। শিক্ষা উপবৃত্তি প্রাপ্ত জান্নাতুল মাওয়া প্রিয়ন্তি জেএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে পেয়েছে। সে আর এ আর এস হাই স্কুলের ছাত্রী।
বক্তারা বলেন, আজকের শিশু আগামি দিনের ভবিষ্যৎ। এই শিশুই একদিন দায়িত্ব নিয়ে দেশ পরিচালনা করবে। শিশুদের সঠিক ভাবে মেধাবি হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও দায়িত্ব কম নয়। শিশুদের শিক্ষার মান উন্নয়নে ও মেধা বিকাশের জন্য শক্তি ফাউন্ডেশন প্রতি বছর কৃতি শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তি প্রদান করে আসছেন। শিক্ষা উপবৃত্তি পাওয়ার ফলে শিশুরা শিক্ষার দিকে আরও বেশি ঝুঁকবে। পড়াশুনা শেষ করে তারাই আগামিতে এদেশ পরিচালনা করবে।

LEAVE A REPLY