ঈশ্বরদীতে স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় এক ধর্ষক গ্রেফতার

0
257

সেলিম আহমেদ ঈশ্বরদী প্রতিনিধি ॥ ঈশ্বরদীতে দুই স্কুল ছাত্রীকে প্রেমের প্রলোভনে ফেলে রাতভর ধর্ষনের ঘটনায় রমজান আলী নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। রমজান আওতাপাড়া গ্রামের সিরাজুল ইসলাম মনার ছেলে। ধর্ষণের ঘটনায় দুই শিক্ষার্থীর বাবা বাদি হয়ে দুই যুবককে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। আজ মঙ্গলবার (১৩ মার্চ) গভির রাতে পুলিশ অভিযান চালিয়ে রমজানকে গ্রেফতার করে।
বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শত বর্ষপূর্তির অনুষ্ঠান থেকে দুই স্কুল ছাত্রী প্রেমের সম্পর্কের টানে রমজান ও রনি নামে দুই যুবকের সঙ্গে সারাদিন অটোবাইকে ঘুরে বেড়ায়। সন্ধ্যায় দুই স্কুল ছাত্রীকে চরগড়গড়ি গ্রামের একটি নির্জন বাড়িতে নিয়ে এক সঙ্গে রাত্রি যাপন করে। রাতে তারা জোরপূর্বক ধর্ষণ করেছে বলে দুই স্কুল ছাত্রী পুলিশের নিকট অভিযোগ করেন। পরে দুই স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে দুই কথিত প্রেমিকের নামে মামলা দায়ের করেন।
উল্লেখ্য, রোববার (১১ মার্চ) বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শত বর্ষপূর্তির অনুষ্ঠান থেকে দুই স্কুল ছাত্রী তাদের কথিত প্রেমিকদের সঙ্গে অটোবাইকে ঘুরে বেড়ায়। পরে দুই প্রেমিক দুই স্কুল ছাত্রীকে চরগড়গড়ি গ্রামের একটি নির্জন বাড়িতে নিয়ে সারারাত ধর্ষণ করেন। পরের দিন ১২ মার্চ সকালে দুই স্কুল ছাত্রীকে তারা ছেড়ে দেন। ধর্ষকরা হলেন চরগড়গড়ি গ্রামের সিরাজুল ইসলাম মনার ছেলে রমজান ও মনিরুল ইসলামের ছেলে রনি। দুই স্কুল ছাত্রী আওতাপাড়া নুরজাহান বিদ্যা নিকেতনের সপ্তম ও অষ্টম শ্রেণিতে পড়েন।

LEAVE A REPLY