ঈশ্বরদীতে সৎ মেয়েকে শ্লীলতাহানির অভিযোগে বাবা গ্রেফতার

0
326

সেলিম আহমেদ ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ॥ ঈশ্বরদী শহরের ফতেমোহাম্মদপুরে সৎ মেয়েকে শ্লীলতাহানির অভিযোগে শাহাবুল আলম মিঠু (৩৭) নামের এক লম্পট বাবাকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। বুধবার ঈশ্বরদী শহরের ফতেমোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। লম্পট মিঠু ফতেমোহাম্মদপুর এলাকার মৃত ময়না ড্রাইভারের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাতে নিজের সৎ বাবার লালসার শিকার হয় এক কিশোরী। নিগৃহীতা ওই কিশোরীর বয়স ১৩ বছর। অভিযুক্ত মিঠু ওই কিশোরীর সৎ বাবা। ঘটনার দিন রাতে আগের মত শারীরিক নির্যাতনে চিৎকার করলে এলাকার লোকজন তাকে আটক করে স্থানীয় কাউন্সিলর কামাল আশরাফির কাছে হাজির করে। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নির্যাতিত মেয়েসহ তার সৎ বাবা মিঠুকে থানায় নিয়ে আসেন। নির্যাতিত ওই কিশোরী মেয়ে জানায়, ভয় দেখিয়ে নিয়মিত যৌন নির্যাতন করতে থাকে তার সৎ বাবা।
এলাকাবাসি জানায় ৭/৮ বছর পূর্বে ফতেমোহাম্মদপুর এলাকার লিটন হোসেনের স্ত্রীকে প্রলোভন দেখিয়ে এই কন্যাসহ ভাগিয়ে নিয়ে যায় লম্পট মিঠু। এর পর থেকে নিগৃহীতা ওই কিশোরীসহ ওর মা মিঠুর বাড়িতেই ছিল। লিটন তার মেয়েকে ফেরত নেয়ার জন্য অনেক দেনদরবার করেও নিজের কাছে নিতে পারেনি। মিঠু এলাকার মধ্যে খারাপ ছেলে হিসেবে পরিচিত।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জহুরুল হক বলেন, অভিযুক্ত ব্যাক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, শ্লীলতাহানির ঘটনায় ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের হয়েছে। আদালতের মাধ্যমে অভিযুক্ত সৎ বাবা মিঠুকে আজ বৃহস্প্রতিবার দুপুরে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY