ঈশ্বরদীর চাঞ্চল্যকর আলম হত্যা মামলায় উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রাজিব সরকার কারাগারে

0
256

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে ॥পৌর যুবলীগ কর্মী আরিফুল ইসলাম আলমকে কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব সরকারের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার (২৩ জুলাই) পাবনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে-২ হাজির হয়ে তিনি জামিনের আবেদন করেন। বিচারক আবু বাছেদ বুল মিয়া এ আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
যোগাযোগ করা হলে ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব বলেন, আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন রাজিব সরকার। উভয় পক্ষের শুনানি শেষে রাজিবের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলার অভিযোগ থেকে জানা গেছে, ২০১৬ সালের ১০ আগষ্ট শহরের আলহাজ্ব মোড়ে পৌর যুবলীগ কর্মী আরিফুল ইসলাম আলমকে সন্ধ্যায় একদল দুর্বৃত্ত গুলি করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এরপর তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল নেওয়া হয়, সেখানে তার অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরে ২১ আগস্ট ঢাকা পঙ্গু হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনায় আলমের স্ত্রী রূপা খাতুন বাদি হয়ে ঈশ্বরদী থানায় ৭ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলায় রাজিব সরকার প্রধান আসামি।

LEAVE A REPLY