ঈশ্বরদীর দাশুড়িয়ায় অস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার

0
288

সেলিম আহমেদ ঈশ্বরদী প্রতিনিধি ॥ ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ট্রাফিক মোড় থেকে আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্যকে দেশীয় অস্ত্র, নগদ টাকা ও ৬টি মোবাইল ফোনসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ডাকাতের নাম এছার উদ্দিন (৪৫)। সে নাটোরের বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। গতকাল রোববার (২৫ ফেব্রুয়ারি) রাতে বাসে ডাকাতি শেষে বাড়ি ফেরার পথে দাশুড়িয়া ট্রাফিক মোড় চেকপোস্টে পুলিশের অভিযানে সে গ্রেফতার হয়।
পাকশি হাইওয়ে পুলিশের ইনচার্জ রাজিবুল করিম জানান, গ্রেফতারকৃত এছার উদ্দিনের বিরুদ্ধে সিরাজগঞ্জের দুই উপজেলায় দু’টি-ডাকাতি মামলা, নাটোরের তিন উপজেলায় অস্ত্র-ডাকাতি ও যশোহর এবং ঝিনাইদহে একটি ডাকাতি মামলা রয়েছে।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) রুহুল আমিন জানান, তার বিরুদ্ধে বিভিন্ন জেলায় অস্ত্র, চুরি, ছিনতাই, ডাকাতির অভিযোগ রয়েছে। গতকাল রাতে তার বিরুদ্ধে ঈশ্বরদী থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার (২৬ ফেব্রুয়ারি) তাকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক জানান, সন্ধ্যা থেকে উত্তর দক্ষিণাঞ্চলের প্রবেশদ্বার পাবনা-কুষ্টিয়া-নাটোর মহাসড়কের ট্রাফিক মোড়ে হাইওয়ে পুলিশ ও ঈশ্বরদী থানা পুলিশের নেতৃত্বে তল্লাশি অভিযান চলছিল। এসময় যাত্রীবাহী একটি বাস থেকে এছার উদ্দিন নেমে যেতে চাইলে পুলিশের সন্দেহ হয়। পরে তার দেহ তল্লাশি করে ডাকাতি করে আনা নগদ টাকা, মোবাইল ফোন, ধারালো ক্ষুর ও কাচি জব্দ করা হয়।

LEAVE A REPLY