ঈশ্বরদীর মেধাবী শিক্ষার্থী সবুজের চিকিৎসায় এগিয়ে এসেছে স্থানীয় যুবকেরা

0
282

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে ॥ ঈশ্বরদী শহরের পাতিলাখালী মহল্লার জামাল ব্যাপারীর ছেলে মেধাবী শিক্ষার্থী মেহেদী হাসান সবুজের চিকিৎসায় এগিয়ে এসেছে স্থানীয় যুবকেরা। সবুজ ঈশ্বরদী সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। জাম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে সবুজের মেরুদন্ডের হাড় ভেঙ্গে গেছে।
সবুজের মা মনোয়ারা বেগম বলেন, আমার স্বামী একজন ভ্যান চালক। আমার ছেলে সবুজ গাছ থেকে পড়ে যাওয়ায় মেরুদন্ডের হাড় ভেঙ্গে গেছে। সবুজকে রাজশাহীতে চিকিৎসা প্রদান করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ডাক্তার ভারতের ভেলরে নিতে বলেছেন। স্থানীয় যুবকেরা আমার ছেলের চিকিৎসার জন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৪৭ হাজার ৫০০ টাকা উত্তোলন করে আমাকে দিয়েছে। আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ। সমাজের বিত্তবানদের কাছে আমার ছেলের চিকিৎসার জন্য সহায়তা প্রার্থনা করছি।
মেধাবী শিক্ষার্থী সবুজের চিকিৎসার জন্য অর্থ উত্তোলনকারীদের প্রধান রাজিবুল ইসলাম রাজা বলেন, জাম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে সবুজের মেরুদন্ডের হাড় ভেঙ্গে যাওয়ায় সে এখন গুরুতর অসুস্থ। তার বাবা-মায়ের দ্ধারা একার পক্ষে চিকিৎসার ভার হন করা সম্ভব নয়। আমরা এলাকার যুবকেরা সবুজের চিকিৎসার জন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ব্যক্তিদের কাছ থেকে ৪৭ হাজার ৫০০ টাকা উত্তোলন করে তার মা মনোয়ারা বেগমের হাতে তুলে দিয়েছি। সবুজ ঈশ্বরদী সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ওই কলেজ থেকে তার চিকিৎসার জন্য মাত্র ২ হাজার টাকা দিয়েছে। সবুজের উন্নত চিকিৎসার জন্য ডাক্তার ভারতের ভেলরে নেওয়ার পরামর্শ প্রদান করেছেন।

LEAVE A REPLY