ঈশ্বরদীর রেজাননগরে ৫৬ লক্ষ টাকা ব্যায়ে রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন

0
776

সেলিম আহমেদ ঈশ্বরদী প্রতিনিধি ॥ ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের রেজাননগরে রহমানের বাড়ি থেকে চাঁদ আলী মন্ডলের বাড়ি পর্যন্ত ৫৬ লক্ষ টাকা ব্যায়ে এক কিলোমিটার হেরিংবন্ড (এইচবিবি) নতুন সড়কের নির্মাণ কাজের আজ বুধবার দুপুরে উদ্বোধন হয়েছে। এই সড়কের হেরিংবন্ড কাজ করছেন ঈশ্বরদীর ঠিকাদারি প্রতিষ্ঠান মোস্তাফিজুর রহমান। রেজাননগরে হেরিংবন্ড কাজের উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মকলেছুর রহমান মিন্টু।
রেজাননগরে হেরিংবন্ড (এইচবিবি) নতুন সড়কের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুলাডুলি ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম মলিথা, মুলাডুলি ইউপি ৯ নং ওয়ার্ড মেম্বর ওবায়দুল হক আনসারী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ বজলুর রশিদ, কাজের ঠিকাদার মোঃ মোস্তাফিজুর রহমান, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলাউদ্দিন হোসেন ও ৯ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সাজু গাজীসহ এলাকাবাসি ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।
উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু বলেন, মুলাডুলি ইউনিয়নের রেজাননগরে রহমানের বাড়ি থেকে চাঁদ আলী মন্ডলের বাড়ি পর্যন্ত ৫৬ লক্ষ টাকা ব্যায়ে এক কিলোমিটার হেরিংবন্ড (এইচবিবি) নতুন সড়কের নির্মাণ কাজ শুরু হয়েছে। এই এলাকার জনসাধারনের যাতায়াতের সুবিধার জন্য ৫৬ লক্ষ টাকা ব্যায়ে এক কিলোমিটার সড়কের কাজ হচ্ছে। তিনি বলেন, উপজেলাবাসির ভোটে নির্বাচিত হওয়ার পর থেকে আজ পর্যন্ত বিভিন্ন এলাকার কালভাট, সাকো, রাস্তা-ঘাট নির্মাণ, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ ও মন্দিরের উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছি। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা উন্নয়নের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মিছিলে এই সড়কটি নতুন ভাবে আজ সংযোজন হলো।

LEAVE A REPLY