ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নে ভিজিএফ চাউল বিতরণ অনুষ্ঠিত

0
26

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে ॥ ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে অসহায় দরিদ্র মানুষের খাদ্য সহায়তা ভিজিএফ চাউল বিতরণের শুভ উদ্বোধন হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাউল বিতরণ উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মকলেছুর রহমান মিন্টু। ৪ হাজার ২’শ ১৯জন মানুষকে ২০ কেজি করে চাউল দেওয়া হয়েছে।
সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মজিদ বাবলু মালিথা, সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নায়েক (অবঃ) এম এ কাদের, বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক প্রাপ্ত কৃষক আব্দুল বারী, সলিমপুর ইউপি সচিব মোশারফ হোসেন মুসাসহ ইউনিয়নের সকল সদস্যগণ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
ঢাকা হতে আগত ভিজিএফ মনিটরিং টিম এর প্রধান স্থানীয় সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক (মুল্যায়ন) আনিসুর রহমান সলিমপুর ইউনিয়ন পরিষদের ভিজিএফ বিতরণসহ সকল কর্মকান্ডের ভুয়সী প্রশংসা সহ সন্তষ্টি প্রকাশ করেন।
বক্তারা বলেন, দেশের একটি মানুষও না খেয়ে মারা যায়নি। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে অসহায় দরিদ্র মানুষের খাদ্য সহায়তা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশের মতো সলিমপুরেও ভিজিএফ চাউল বিতরণ করা হচ্ছে। অসহায় দরিদ্র মানুষ যাচাই-বাছাই করে মেম্বারদের মাধ্যমে কার্ড বিতরণ করা হয়েছে। লাইন ধরে সুশৃঙ্খল ভাবে সঠিক ওজনে চাউল বিতরণ করা হয়।

LEAVE A REPLY