ঈশ্বরদী উপজেলা কিন্ডার গার্টেন স্কুলের সনদপত্র ও বৃত্তি প্রদান অনুষ্ঠিত

0
19

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে ॥ ঈশ্বরদী উপজেলা কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের উদ্যোগে ২০১৭ সালের কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষার্থীদের মাঝে সনদপত্র ও বৃত্তি প্রদান করা হয়। আজ মঙ্গলবার দুপুরে হাসেম আলী মিলনায়তন পাকশিতে উপজেলার ৩১টি স্কুলের শিক্ষার্থীদের মাঝ থেকে ১০৫ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। এদের মধ্যে ট্যালেন্টপুলে ৩৩ ও সাধারনে ৭২ জন শিক্ষার্থীকে সনদপত্র ও বৃত্তি প্রদান করা হয়। সনদপত্র ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা জেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাক।
ঈশ্বরদী উপজেলা কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা জেলা পরিষদের সদস্য সাইফুল আলম বাবু মন্ডল, অধ্যাপক মালিক মোহাম্মদ সেদ্দাত হোসেন, অধ্যাপক উদয় নাথ লাহেড়ী, প্রথম আলো ঈশ্বরদী প্রতিনিধি মাহাবুবুল হক দুদু, ঈশ্বরদী উপজেলা কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আব্দুল খালেক ও সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম বাবু। অনুষ্ঠান শুরুর আগে শিক্ষাথীরা একে একে মঞ্চে উঠে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন এবং গান, নৃত্য ও আবৃত্তি পরিবেশন করেন। অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন মানিকনগর উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ওয়াসিম উদ্দিন।
সনদপত্র ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তারা বলেন, আজকের শিশুরা আগামি দিনের ভবিষ্যৎ। এই শিশুরাই একদিন দায়িত্ব নিয়ে দেশ পরিচালনা করবে। শিশুদের সঠিক ভাবে মেধাবি হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও দায়িত্ব কম নয়। শিশুদের শিক্ষার মান উন্নয়নে ও মেধা বিকাশের জন্য আমরা সনদপত্র ও বৃত্তি প্রদান করেছি। সনদপত্র ও বৃত্তি পাওয়ার ফলে শিশুরা শিক্ষার দিকে আরও বেশি ঝুঁকবে। পড়াশুনা করে আগামিতে আরও বেশি শিক্ষার্থী সনদপত্র ও বৃত্তি পাবে এই প্রত্যাশা করছি। বিগত বছরের তুলনায় এবারের ফলাফল সন্তোষ জনক।

LEAVE A REPLY