ঈশ্বরদী ও মাজপাড়ায় দিন ব্যাপী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটনের ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়, আলোচনা সভা ও মিছিল

0
37

সেলিম আহমেদ ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ॥ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়ন ও ঈশ^রদীর বিভিন্ন এলাকায় দিন ব্যাপী ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়, গণসংযোগ, আলোচনা সভা ও মিছিল করেছেন। রুপুপর, সাহাপুর, আওতাপাড়া, সলিমপুর, মুলাডুলি, মাজপাড়া ইউনিয়নের দরবেশপুর, কুমারগাড়ী, পারখিদিরপুর, খিদিরপুর, চৌমোহনী, ইসলামপুর, দূর্গাপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

এসময় তার সাথে ছিলেন ঈশ্বরদী পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ইছাহক মালিথা, সহ-সাধারণ সম্পাদক ইমরুল কায়েস দারা, ছলিমপুর ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক নায়েক (অব:) আব্দুল কাদের, মুলাডুলি ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি আব্দুর রহমান ফান্টু মন্ডল, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, মুলাডুলি ইউপি সদস্য সাহেব আলী, মুলাডুলি ইউনিয়ন যুবলীগের সভাপতি মিলন খন্দকার, মাজপাড়া ইউপি সদস্য জাবেদ আলী, মাজপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মনির হোসেন, মাজপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মসলেম উদ্দিন, মুলাডুলি ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক কবির মালিথা, মুক্তিযোদ্ধার সন্তান ঐক্যমঞ্চ ঈশ্বরদী শাখার যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মতিন হান্নান, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সজিব মালিথা, ছাত্রলীগ নেতা আল ইমরান, ঈশ্বরদী উপজেলা বাস্তহারালীগের সভাপতি হারুন অর রশিদ ও সাধারণ সম্পাদক পলাশ মাহমুদ প্রমূখ।
পাড়ামহনে স্থানীয় ইউপি সদস্য জাবেদ আলীর উদ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লিটন। এরপর আরপি বাজারে মিছিল ও পথসভা করেন। সর্বশেষে আরপি বাজার এলাকায় মাজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর কবর জিয়ারতের মধ্যদিয়ে দিন ব্যাপী প্রচার-প্রচারণা ও গণসংযোগ শেষ করেন।

প্রধান অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম লিটন বলেন, আমাকে হুমকি ধামকি দিয়ে লাভ নেই। আমি কারো রক্তচক্ষু ভয় করিনা। ঈশ্বরদী-আটঘরিয়ায় আর যদি কোন আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীদের উপর আঘাত আসে তাহলে এবার প্রতিরোধ গড়ে তোলা হবে। জননেত্রী শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন আর ঈশ্বরদী-আটঘরিয়ায় মুষ্ঠিমেয় কিছু নেতা-কর্মী নিজেদের ব্যক্তি স্বার্থসিদ্ধির জন্য আখের গোছাতে ব্যস্ত হয়ে দলের মধ্যে সন্ত্রাসী, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও হত্যা, খুনের রাজত্ব কায়েম করেছেন। ঈশ্বরদী-আটঘরিয়ার আওয়ামীলীগের নিবেদিত প্রাণ নেতা-কর্মীরা এসব নির্যাতন অত্যাচার অনেক সহ্য করেছে। এখন সময় এসেছে এসব অত্যাচার ও নির্যাতনকারিদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

LEAVE A REPLY