ঈশ্বরদী পৌরসভার ২ নং ওয়ার্ড যুবদলের পরিচিতি সভা অনুষ্ঠিত

0
31

সেলিম আহমেদ, ঈশ্বরদী প্রতিনিধি ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ২ নং ওয়ার্ড যুবদলের পরিচিতি সভা আজ শুক্রবার সন্ধ্যায় পশ্চিমটেংরী বাবুপাড়া ব্রাদার্স ইউনিয়ন ক্লাব হল রুমে অনুষ্ঠিত হয়েছে। উক্ত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঈশ্বরদী পৌর শাখার সভাপতি মোস্তফা নূরে আলম শ্যামল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল পৌর শাখার সাধারন সম্পাদক জাকির হোসেন জুয়েল।
২ নং ওয়ার্ড যুবদলের সভাপতি রবিউল ইসলাম রাজুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর যুবদলের সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেন নিফা, সহ-সভাপতি মাহাবুল ইসলাম, যুগ্ন সম্পাদক রেজাউল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম রিপন, পৌর কাউন্সিলর মনিরুল ইসলাম সাবু, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক মামুনুর রশিদ নান্টু, পৌর যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোন্তাজুর রহমান, স্বেচ্ছাসেবকদল নেতা মাসুম পারভেজ কল্লোল ও পৌর ছাত্রদলের সভাপতি আওয়াল কবির। এছাড়া আরও বক্তব্য রাখেন বিএনপি নেতা আমজাদ প্রামানিক, যুবদল নেতা মনিরুজ্জামান কল্লোল, বাবুল হোসেন ও আরিফ হোসেন। অনুষ্ঠান সঞ্চালন করেন ২ নং ওয়ার্ড যুবদলের সাধারন সম্পাদক আহমাদ আর সালান শান্ত।
বক্তারা বলেন, অবৈধ ও জালেম সরকার গণতন্ত্রের কবর রচনা করে এক নায়কতন্ত্র কায়েম করে বাকশালীয় কায়দায় দেশ চালাচ্ছেন। গোটা দেশে বর্তমান সরকারের পুলিশ বাহিনী বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতারে মত্ত হয়ে উঠেছে। গোটা দেশটাকে কারাগারে পরিনত করে রেখেছে। আগামীতে অবৈধ সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে নব গঠিত কমিটি মাঠে থেকে অগ্রণী ভূমিকা রাখবে। দলীয় হাই কমান্ডের যে কোন নির্দেশ সফল করতে যুবদল নেতাকর্মীরা সদা সচেষ্ট থাকবে। খালেদা জিয়ার মনোবল জাতীয়তাবাদী যুবদল। এই যুবদলই সব সময় আন্দোলন সংগ্রামে বিশেষ ভূমিকা পালন করে থাকে। এসময় নেতাকর্মীরা গণতন্ত্রের দেশমাতা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন।

LEAVE A REPLY