এদেশের উন্নয়ন চলমান রাখতে আবারও নৌকায় ভোট দিন—-স্বেচ্ছাসেবকলীগ নেতা রফিকুল ইসলাম লিটন

0
63

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে ॥ ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ও আটঘরিয়া উপজেলার বিভিন্ন এলাকায় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সাথে নৌকার পক্ষে গণসংযোগ ও মতবিনিময় আজ শনিবার অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাবেক জনপ্রিয় ছাত্রনেতা রাজপথের লড়াকু সৈনিক রফিকুল ইসলাম লিটন।
এসময় উপস্থি ছিলেন ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসাহক আলী মালিথা, যুগ্ন সম্পাদক ও ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নায়েক (অবঃ) এম এ কাদের, মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ফান্টু মনø, সাংগঠনিক সম্পাদক সাহাবুদ্দিন মন্ডল সাহা, মুলাডুলি ইউনিয়ন যুবলীগ সভাপতি খন্দকার ইমদাদুল হক মিলন, আওয়ামীলীগ নেতা সবুর হোসেন সূর্য প্রামানিক, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সজিব মালিথা, আব্দুল হান্নান যুগ্ন সম্পাদক মুক্তিযোদ্ধার সন্তান ঐক্যমঞ্চ, এনামুল হক মেম্বার, বাস্তুহারালীগের সভাপতি হারুন অর রশিদ মালিথা, সাধারন সম্পাদক পলাশ মাহমুদ সরদার, ছাত্রলীগ নেতা সোহাগ মাহমুদ সজল বিশ্বাস, কামরুজ্জামান স্বপন, আটঘরিয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক গোলাম মওলা পান্না, আটঘরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ নাসিম, এনামুল ইসলাম, রেদওয়ানুর রহমান রাজু ও মনিরুজ্জামান বাবু।
রফিকুল ইসলাম লিটন বলেন, বিশ্বের দরবারে বাংলাদেশ এখন শুধুই একটি দেশের নাম নয়। বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে হাঁটছে। আর এই উন্নয়ন ধারা ধরে রাখতে ও আরও বেগমান করতে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাবেক জনপ্রিয় ছাত্রনেতা রাজপথের লড়াকু সৈনিক রফিকুল ইসলাম লিটন।
লিটন আরও বলেন, বর্তমান সরকার হচ্ছে উন্নয়নমূখি সরকার। এই সরকার যখন দায়িত্ব নেয় তখন দেশে উন্নয়ন হয়। সমকালিন যুগে সর্ব কালের হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি সোনার মানুষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা উন্নয়নের রুপকার দেশরতœ জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা আপার মেধাকে কাজে লাগানোর জন্য দেশ একধাপ সামনের দিকে এগিয়ে চলেছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে উন্নয়নের জোয়ার বয়ে চলেছে। এদশের কেউই এখন আর না খেয়ে থাকে না। জাতির জনক বঙ্গবন্ধু এদেশের প্রতিটি মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার ঘোষণা দিয়েছিলেন। প্রধানমন্ত্রী সেই পথেই এগুচ্ছেন।

LEAVE A REPLY