এমপি-মন্ত্রীদের চুরির খবর ঢাকতে ৩২ ধারা: আ স ম রব

0
66

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ স্বাধীনতার পতাকা উত্তোলক ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, এমপি-মন্ত্রীদের চুরিধারীর খবর ঢাকতে ৩২ ধারা আইন করছে সরকার। গতকাল শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।
‘যাহা ৫৭ তাহাই ৩২’ উল্লেখ করে আ স ম আবদুর রব বলেন, সমৃদ্ধশীল একটি জাতি বা দেশ হিসেবে টিকে থাকার জন্য স্থিতিশীলতা, গণতন্ত্র, মৌলিক অধিকার, সাংবাদিক ও সংবাদপত্রের স্বাধীনতা দরকার। দেশে আইনের শাসন, ন্যায়বিচার ও সংবাদপত্রের স্বাধীনতা না থাকায় সব ম্লান হয়ে যাচ্ছে। স্মরণ রাখতে হবে সাংবাদিকদের কারণেই মার্কিন যুক্তরাজ্যে সরকারের পতন হয়েছে।
তিনি আরও বলেন, জনগণের সবচাইতে বড় শক্তি হচ্ছে, আইনের শাসন ও কোট-কাচারি। কিন্তু আজ আইনের শাসন নেই, ভোটাধিকার নেই। মাত্র দুই কোটি টাকার জন্য সাবেক প্রধানমন্ত্রীকে জেলে পাঠানো হয়েছে, অথচ লক্ষ কোটি টাকা এ দেশ থেকে লুটপাট হয়েছে, সরকারদলীয় লোকজন ব্যাংক লুট ও মূলধন খেয়ে ফেললেও তার বিচার হচ্ছে না বলে মন্তব্য করেন আ স ম রব।
এ সময় উপস্থিত ছিলেন দলের সহসভাপতি বেগম তানিয়া রব, কেন্দ্রীয় নেতা অধ্যক্ষ মনছুরুল হক, সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, লক্ষ্মীপুর প্রেসক্লাব সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল প্রমুখ।

LEAVE A REPLY