কালো ব্যাজ পরে ঈদের নামাজ পড়ার আহ্বান মিনুর

0
348

রাজশাহী প্রতিনিধি: বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক রাখার প্রতিবাদে রাজশাহীর নেতাকর্মীদের কালো ব্যাচ পরে ঈদের নামাজ পড়ার আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। সেই সঙ্গে ঈদের সকল আনুষ্ঠানিকতা সীমিত করা অথবা বিরত থাকার জন্য নেতাকর্মীদের অনুরোধ জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদানের আগে রাজশাহীর কোর্ট শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত সমাবেশে মিনু নেতাকর্মীদের প্রতি এই আহ্বান জানান।

মিজানুর রহমান মিনু বলেন, খালেদা জিয়া মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছেন, তাঁর জীবন এখন সংকটে। অথচ বর্তমান অনির্বাচিত ও প্রতিহিংসাপরায়ণ সরকার খালেদা জিয়াকে তাঁর পছন্দের হাসপাতালে চিকিৎসা নিতে দিচ্ছেন না। সরকার জোর করে খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে। তিনি গুরুতর অসুস্থ হওয়া সত্ত্বেও তাঁকে জামিন দেওয়া হচ্ছে না। এটা চরম অমানবিক। এই সরকারের পতন হওয়া জরুরি।

সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে আন্দোলন সংগ্রামে অংশ নেওয়ার আহ্বান মিনু বলেন, খালেদা জিয়াকে ছাড়া বিএনপি কোনো নির্বাচনে অংশ নেবে না। খালেদা জিয়াকে ছাড়া দেশে কোনো নির্বাচনও হবে না।

মহানগর বিএনপি সভাপতি ও সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে সমাবেশে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটনও বক্তব্য দেন।

LEAVE A REPLY