‘কি বলেন পাপন ভাই? এমন কথা আমি বলতেই পারি না’

0
42

খেলাধুলা ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজ সফরে মাশরাফি বিন মোর্ত্তজাকে টেস্ট খেলতে বলেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। দৈনিক আলাপকে এমনটাই জানিয়েছেন বোর্ড প্রধান। কিন্তু, নিজ থেকে টেস্ট খেলতে চাননি মাশরাফি।

২০০৯ সালে ইনজুরির ভূত পেয়ে বসায় টেস্ট ক্রিকেট থেকে ৯ বছর নির্বাসনে মাশরাফি বিন মোর্ত্তজা। সময়ে ব্যবধানে এখন অনেকটাই ফিট নড়াইল এক্সপ্রেস। সাদা কিংবা লাল বল হাতে ছুটে চলছেন দুর্দান্ত গতিতে। তাই হাজারো ক্রিকেট সমর্থকদের প্রাণের দাবি। আভিজাত্যের টেস্ট ক্রিকেটে ফিরুক মাশরাফি। কাকতালীয় ভাবে সেই দুঃস্বপ্নের ওয়েস্ট ইন্ডিজ সফরেই সুযোগ এসেছিলো সাদা পোশাক গায়ে জড়ানোর।

‘আমি মাশরাফিকে কল দিয়েছিলাম, মাশরাফি, ওয়েস্ট ইন্ডিজ সিরিজে আমি তোমার নাম দিচ্ছি। ও বললো, প্রশ্নই উঠে না। আমি জীবনেও টেস্ট খেলবো না। আমি বললাম, তুমি নাকি মিডিয়াকে বলেছো, তুমি খেলবে। সে বললো, প্রশ্নই উঠে না, পাপন ভাই। আমি এমন কথা বলতেই পারি না। আপনি কি বলেন? আমি কোথা থেকে টেস্ট খেলবো? এটাই সে আমাকে বলেছে।’ বলছিলেন বিসিবি সভাপতি নাজুমুল হাসান পাপন।

বোর্ড সভাপতি মাশরাফির পারফর্মেন্স আর ফিটনেসে দারুণ সন্তুষ্ট। তাই সব ধরনের ক্রিকেটের দরজা রেখেছেন ম্যাশের জন্য উন্মুক্ত।

‘আমি মাশরাফিকে চাপে রাখতে চাই না। তবে আমি বলে রেখেছে, সে যে ফরম্যাটে খেলতে চায় সেখানেই খেলতে পারবে। আমার তরফ থেকে কোনো বাধা থাকবে না।’ বলছিলেন পাপন।

LEAVE A REPLY