চট্টগ্রামে যুবলীগ কর্মী খুন, আটক ১

0
116
চট্টগ্রাম-যুবলীগ-Chittagong-rtvonline

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম মহানগরীতে মো. মহিউদ্দিন(৩৩) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে খুন করা হয়েছে।
সোমবার বিকেল তিনটার দিকে বন্দর থানা মেহের আফজাল উচ্চ বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।
মহিউদ্দিন দক্ষিণ-মধ্যম হালিশহরের মৃত আবু ইব্রাহিমের ছেলে। তিনি মহানগরীর ৩৮ নম্বর দক্ষিণ-মধ্যম হালিশহর ওয়ার্ড যুবলীগের সদস্য।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ময়নুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, মহিউদ্দিন মেহের আফজাল উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র ছিলেন। স্কুলে সাবেক ছাত্রদের পুনর্মিলনী নিয়ে একটি সভায় অংশ নেন তিনি। এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতা হাজী ইকবালের ২০-২৫ জন অনুসারী সেখানে গিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।

তিনি জানান, আহত মহিউদ্দিনকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে মহিউদ্দিনকে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মাথা, বুক, হাত, পাসহ শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে।
জানা গেছে, দুই ভাই এবং তিন বোনের মধ্যে মহিউদ্দিন সবার বড় ছিলেন। আরহাম উদ্দিন নামে সাড়ে তিন বছরের একটি ছেলে রয়েছে তার।

LEAVE A REPLY