পশ্চিমাঞ্চল রেলে টিকিট ছাড়া ট্রেনে ওঠায় ৩১০ জনের জরিমানা

0
69

সেলিম আহমেদ, ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে চারটি যাত্রীবাহী ট্রেনে ৩১০ যাত্রীকে ভাড়াসহ জরিমানা করা হয়েছে। এসব যাত্রীর কাছ থেকে ভাড়াসহ জরিমানা বাবদ ৯৭ হাজার ২৫০ টাকা আদায় করেছেন পশ্চিমাঞ্চল রেলওয়ের আওতাধিন পাকশি বিভাগীয় রেলওয়ে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৭ মে) সকাল ৯টা হতে রাত সাড়ে ১২টা পর্যন্ত অভিযান চালিয়ে এ জরিমানাসহ ভাড়া আদায় করা হয়। অভিযান চালানো ট্রেনগুলো হলো- খুলনা থেকে রাজশাহীগামী ৭১৫ নং আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস, দিনাজপুর থেকে ঢাকাগামী ৭৫৮ নং দ্রুতযান এক্সপ্রেস, রাজশাহী থেকে চিলাহাটিগামী ৭৩৩-৭৩৪ নং তিতুমীর এক্সপ্রেস, রাজশাহী থেকে ঢাকাগামী ৭৬০ নং পদ্মা এক্সপ্রেস।

অভিযানে নেতৃত্ব দেন পাকশি বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক (ডিআরএম) অসীম কুমার তালুকদার। এসময় আরও উপস্থিত ছিলেন পাকশি বিভাগীয় পরিবহন কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনোয়ার হোসেন, বিভাগীয় বৈদ্যুতিক কর্মকর্তা খাইরুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর সাজেদুল ইসলাম বাবু, ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আব্দুল ওয়াহাব, লুৎফর রহমান, উৎপল রায় প্রমুখ।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বিনা টিকিটে ট্রেন ভ্রমনে ওঠা ৩১০ যাত্রীর কাছ থেকে জরিমানা বাবদ ৩৩ হাজার ৫০০ টাকা এবং ভাড়া বাবদ ৬৩ হাজার ৭৫০ টাকা মোট ৯৭ হাজার ২৫০ টাকা আদায় করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY