পাবনায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হলেন প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদার ও শ্রেণি শিক্ষক ড. এ.কে.এম. শওকত আলী খান

0
160

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ প্রতিযোগিতায় পাবনা জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে সরকারি এডওয়ার্ড কলেজ। শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হয়েছেন সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদার এবং শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও শিক্ষক পরিষদের সম্পাদক ড. এ.কে.এম. শওকত আলী খান।

এছাড়াও শ্রেষ্ঠ বিএনসিসি ক্যাডেট শিক্ষক হয়েছেন ইতিহাস বিভাগের সহাকারী অধ্যাপক মো. আনিছুর রহমান, শ্রেষ্ঠ বিএনসিসি ক্যাডেট-এ আন্ডার অফিসার মজিবুল ইসলাম মুন্না, শ্রেষ্ঠ শিক্ষার্থী কলেজের দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নাঈম আহম্মেদ খান।

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়ে সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো: হুমায়ুন কবির মজুমদার বাংলার মুখকে জানান, এই কৃতিত্ব শুধু আমার একার নয়, আমার সকল সহকর্মী ও শিক্ষার্থীদের। তাদের আন্তরিক পরস্পর সহযোগীতার কারণেই এই অর্জন সম্ভব হয়েছে। তিনি আরও জানান, সরকারি এডওয়ার্ড কলেজকে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত করতে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন।
তাদের এই কৃতিত্বে ধন্যবাদ জ্ঞাপন করেছেন শিক্ষক পরিষদের নেতবৃন্দ, ছাত্রলীগ কলেজ শাখার সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: সোহেল হোসেন, হৃদয়ে পাবনার আহ্বায়ক ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, আকাশ নিউজ ২৪ ডটকম এর নির্বাহী সম্পাদক তামান্না তানজীন জান্নাতী, পথ সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম শফিক প্রমূখ।

LEAVE A REPLY