প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে ঈশ্বরদীতে ইঞ্জিনিয়ার আব্দুল আলিমের র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত

0
272

সেলিম আহমেদ, ঈশ্বরদী প্রতিনিধি ॥ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিটের ফাস্ট কংক্রিট পোরিং (এফসিডি) এর উদ্বোধন করতে আগামী ১৪ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈশ্বরদীর রূপপুরে আসছেন। প্রধানমন্ত্রীর আগমন ও জনসভাকে সফল করার লক্ষ্যে আজ বৃহস্প্রতিবার বিকেলে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক রাজনীতিবিদ মেগা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আব্দুল আলিম দাশুড়িয়ায় আনন্দ মিছিল বের করে পথসভা শেষে ইজিবাইকের একটি আনন্দ শোভাযাত্রা বের করেন। আনন্দ শোভাযাত্রাটি দাশুড়িয়া ট্রাফিক মোড় থেকে শুরু হয়ে ঈশ্বরদীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
ইঞ্জিনিয়ার আব্দুল আলিম বলেন, নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পের দ্বিতীয় ইউনিটের ফাস্ট কংক্রিট পোরিং (এফসিপি) বা পারমাণবিক চুল্লি বসানো কাজের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা উন্নয়নের রুপকার মানবতার মাতা জননেত্রী শেখ হাসিনা। দেশ ক্রমান্বয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। স্বল্পোন্নত দেশ থেকে আমরা উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি। উন্নয়নের এই ধারাবাহিকতাকে ধরে রাখতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলাদেশকে চীন, জাপান, ফ্রান্স, গ্রেট ব্রিটেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা মেধা খাটিয়ে দেশকে উন্নয়নের মহাসড়কে একধাপ এগিয়ে নিয়েছে। আমি আগামি জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওামীলীগের কাছে মনোনয়ন চাইবো। দল আমাকে মনোনয়ন দিলে নির্বাচিত হয়ে ঈশ্বরদীর রেলগেটকে আধুনিক ফাইওভার কিংবা আন্ডারপাস করে দিবো। রেলপথকে সংস্কার করতে হবে। রেলস্টেশনকে আধুনিকায়ন কতে হবে।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে উন্নয়নের জোয়ার বয়ে চলেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফজরের নামাজ আদায় করে কোরআন তেলওয়াত শেষ করে দেশের মানুষের কাজে ব্যস্ত হয়ে পড়েন। আমাদের প্রধানমন্ত্রী দারিদ্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন, তিনি দেশের আর্থ-সামাজিক উন্নয়নে মন-প্রাণ উজাড় করে কাজ চালিয়ে যাচ্ছেন। দলের মধ্যে দ্বিধাবিভক্ত না হয়ে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নেতাকর্মীদের একত্রিত ভাবে নির্বাচনের মাঠে কাজ করে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। আমাদের প্রিয় মমতাময়ী সভানেত্রীকে দেখার ও তার মুখের কথা শোনার জন্য ঈশ্বরদী ও পাবনার মানুষ এখন অধির আগ্রহে অপেক্ষার প্রহর গুনছেন। পাবনা পুুলিশ লাইনে প্রধানমন্ত্রীর বিশাল জনসভা সফল করতে নেতাকর্মীদের সাধারন মানুষদের কাছে গিয়ে দাওয়াত পৌছাতে হবে।

LEAVE A REPLY