“বরিশাল বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন” এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

0
22

লুনা আহমেদ বরিশাল থেকেঃ “বরিশাল বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন” এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। জমকালো আয়োজনের মধ্য দিয়ে বরিশালের সর্ববৃহৎ এবং একমাত্র এই বেসরকারী সার্ভেয়ার সংগঠন গত ২০ জানুয়ারি ২০১৮ রোজ শনিবার বরিশাল ডি.সি. ঘাট রোডস্থ দি রিভার ভিউ চা্ইনিজ রেস্তোরায় অনুষ্ঠানটির আয়োজন করে “বরিশাল বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন” ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ.কে.এম. আখতারুজ্জামান তালুকদার (মামুন), সহকারী পরিচালক, সমাজসেবা অধিদপ্তর, বরিশাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র এবং কাউন্সিলরবৃন্দ। উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং বরিশালের দশটি উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত সার্ভেয়ারবৃন্দ। উক্ত সাধারণ সভায় সভাপতিত্ব করেন উক্ত সংগঠনের সভাপতি এম.এ. সালাম মিয়া। অনুষ্ঠানের এক পর্যায়ে স্বনামধন্য লোগো নির্মাতা জিহাদ রানা নির্মিত সংগঠনের নিজস্ব লোগো উন্মোচন করা হয়। দিনব্যাপী সভার প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য সহ উপস্থিত বিশেষ অতিথিরা বক্তব্য প্রদান করেন ।

কোষাধক্ষ্য জনাব এস. এম বাবুল আকতার বাৎসরিক আয়-ব্যায়ের হিসাব তুলে ধরেন । সাধারণ সম্পাদক জনাব জাকির হোসেন তালুকদার বাৎসরিক প্রতিবেদন বর্ণনা করেন । সহ সভাপতি জনাব দেলোয়ার হোসেন বাচ্চু ২০১৮ সালের বাজেট পেশ করেন । এবছরের বাজেট ধরা হল সাড়ে সাতলক্ষ টাকা ।

সহ সাংগঠনিক সম্পাদক জনাব কাজী সাইফুল ইসলাম ও প্রচার সম্পাদক জনাব এইচ. এম মিজানুর রহমান প্রধান অতিথির দৃষ্টি আকর্ষণ করেন – সংগঠনের রেজিষ্ট্রেশন যেনো তরান্নিত হয় । প্রধান অতিথি জবাবে সকল বিষয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন । সর্বশেষ সংস্কৃতি বিষয়ক সম্পাদক কবি শফিক আমিনের সঞ্চালনায় তার রচিত সাংগঠনিক গান সহ মনমুগ্ধকর সুরের মূর্ছনায় সকলকে সুপ্ত বিনোদনে ডুবিয়ে দেন সংগঠনের আর এক প্রতিভাবান শিল্পী জনাব সোহেল সিকদার (পানি) । এরপর সভাপতি কর্তৃক সভার সমাপ্তি ঘোষণা করেন ।

LEAVE A REPLY