মাগুরায় এমপি নির্বাচন করবেন সাকিব

0
36

ঢাকা প্রতিনিধি: আসন্ন সংসদ নির্বাচনে মাগুরা থেকে অংশ নিতে পারেন ক্রিকেটার সাকিব আল হাসান। তার এ প্রার্থী হওয়ার বিষয়টি জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল।

মঙ্গলবার (২৯ মে) একনেক সভা পরবর্তী ব্রিফিংয়ে এ কথা জানান পরিকল্পনা মন্ত্রী।

মন্ত্রী বলেন, সাকিবের বাড়ি তো মাগুরায়। সাকিব তো নির্বাচনে দাঁড়াবেই। সবাই তো বড় হয়ে গেছে। এখন আর কেউ বসে নেই। আমিও নির্বাচনে দাঁড়িয়েছিলাম।

তবে, সাকিব আল হাসান মাগুরার কোন আসন থেকে সংসদ নির্বাচনে অংশ নেবেন সে ব্যাপারে কিছু বলেননি পরিকল্পনা মন্ত্রী। সাকিবের বাড়ি মাগুরা-১ আসনে।

সাকিব আল-হাসান ২০০৬ সালের আগস্ট মাসে জিম্বাবুয়ের বিপক্ষে একদিনের আন্তর্জাতিক ম্যাচে প্রথম বাংলাদেশের জার্সিতে খেলেন। তিনি বামহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান এবং বামহাতি অর্থোডক্স স্পিনার। সাকিব ছিলেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)-এর একজন প্রাক্তন শিক্ষার্থী। তার খেলার মান আর ধারাবাহিকতা তাকে নিয়ে গেছে এক নতুন উচ্চতায়। হয়েছেন দলের সবচেয়ে নির্ভরযোগ্য একজন খেলোয়াড়-‘দ্য ওয়ান ম্যান আর্মি’।

এছাড়াও তার রয়েছে বিশ্বের সেরা অলরাউন্ডার হওয়ার কৃতিত্ব। সাকিব ২০১৫ সালের জানুয়ারিতে টেস্ট, ওডিআই ও টি২০ প্রত্যেক ক্রিকেট সংস্করণে এক নম্বর অল-রাউন্ডার হওয়ার গৌরব অর্জন করেন।

LEAVE A REPLY