‘মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে সরকার’

0
39

ঢাকা প্রতিনিধি: জঙ্গি দমনের মতো মাদকের বিরুদ্ধে জনগণকে সঙ্গে নিয়ে সরকার কাজ করতে চায় বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার দুপুরে রাজধানীর গুলিস্তানে র‌্যাবের মাদকবিরোধী জনসচেতনতামূলক প্রচারণা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। এসময় বিভিন্ন যাত্রীবাহী বাসে মাদকবিরোধী লিফলেট-পোস্টার বিতরণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী। তার সঙ্গে ছিলেন পুলিশের মহাপরিদর্শক জাবেদ পাটোয়ারী ও র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির কথা তুলে ধরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যেকোনো মূল্যে মাদককের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সরকার বদ্ধপরিকর। এসময় র‌্যাবের মহাপরিচালক বলেন, মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্তরা যতই প্রভাবশালী হোক না কেন, কেউই অভিযানের বাইরে নয়।

বেনজীর আহমেদ বলেন, মাদকের সঙ্গে যেই জড়িত থাকুক না কেনও তাকে অবশ্যই এই পেশা ছাড়তে হবে। কেউ আমাদের অপারেশনের বাইরে নন। আইন আমাদের যে যে ক্ষমতা দিয়েছে সবগুলোকে ব্যবহার করে আমরা দেশকে মাদক মুক্ত করবো।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘অভিযান চলবে। আমরা মাদককে জিরো টলারেন্স নিতিতে নিয়ে আসবো। জঙ্গি সন্ত্রাসীদের বেলায় যেটি করেছি। ‘

LEAVE A REPLY