মৃতপুরী যশোরে ফের অজ্ঞাত ২ জনের লাশ উদ্ধার

0
41

মীর ফারুক যশোর জেলা প্রতিনিধিঃ যশোর যেন মৃতপুরী শহরে পরিণত হয়েছে,প্রতিদিন মৃত্যর মিছিলে যোগ হচ্ছে নতুন নতুন লাশ,সোমবার সাতমাইল-মথুরাপুর রেল লাইনের হাত,পা,মাথা কাটা ছিন্নভিন্ন দুটি মরদেহ উদ্ধার করে যশোর জিআরপি পুলিশ।দুইদিনে যশোরে ৪ টি অজ্ঞাত লাশ পাওয়া গেলো।
জিআরপি পুলিশের ছিন্নভিন্ন অজ্ঞাত দুটি লাশ উদ্ধারের পরের দিন মঙ্গলবার ভোরে যশোর মনিরামপুর থানাধীন পুলেরহাট- রাজাগঞ্জ সড়কে গাঙ্গুলিয়া জামতলা নামক স্থান থেকে ফের অজ্ঞাত ২ টি মরদেহ উদ্ধার করেছে মনিরামপুর থানা পুলিশ।তাদের মাথায় একটি করে গুলি করে চিহ্ন রয়েছে।

পুলিশের দাবী ঘটনাস্থল থেকে ৪ টি দা ,১ টি রশি,১ টি করাত উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া একজনের বয়স (৫৫)
বছর,তার পরনে প্যান্ট,শার্ট ছিলো। অপর জনের বয়স (৪৫) বছর তার পরনে লুঙ্গি,শার্ট ছিলো।তাদের পরিচয় এখনো জানাতে পারেনি পুলিশ।

মনিরামপুর থানার (ওসি) মোকাররম হোসেন জানান মঙ্গলবার ভোরে ঢাকা-সাতক্ষীরা পরিবহনের একটি গাড়ি পুলিশ পাহারায় পার করে দিয়ে আসার পর খেদাপাড়া পুলিশ ক্যাম্পের আইসি এসআই আইনুদ্দিন গাঙ্গুলিয়া জামতলা নামক স্থানে পৌছালে গুলির শব্দ শুনতে পায়,তিনি ঘটনাস্থলে গিয়ে কয়েক জনকে দৌড়ে পালাতে দেখেন, এবং ঘটনাস্থলে দুটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে আমাকে খবর দেয়,খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত লাশ ২ টি উদ্ধার করি,ময়নাতদন্তের জন্য লাশ দুটি যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে,
তিনি আরো বলেন প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা কোন ডাকাত দলের সদস্য ছিলো,ডাকাতি করতে এসে নিজেদের দু’দলরে মধ্য মারামারী বাঁধলে অন্য গ্রুপ তাদের দুজনকে গুলি করে পালিয়ে যায়।

LEAVE A REPLY