যশোর পরিকল্পিতভাবে যুবককে হত্যা অর্ধগলিত লাশ উদ্ধার

0
24

যশোর পরিকল্পিতভাবে যুবককে হত্যা অর্ধগলিত লাশ উদ্ধার

মীর ফারুক যশোর জেলা প্রতিনিধি:যশোর সদরে নিজ ঘরের দরজা ভেঙ্গে বেসরকারী ক্লিনিকের ওয়ার্ড বয় দায়নুল হক (২১)নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।সে যশোর একতা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে একজন ওয়ার্ড বয় ছিলেন।তার বাম চোখে আঘাতের কারনে চোঁখ উপরে উঠে গেছে। তার বুক ঝলসানো ছিলো, কপালে চামড়া উঠানো,পুলিশের ধারনা দুই একদিন আগে কে বা কাহারা তাকে পরিকল্পিতভাবে হত্যা করে,লাশ ভিতরে রেখে, বাহির থেকে ঘরের দরজা বন্ধ করে দিয়ে চলে যায়।

১১ ই আগষ্ঠ শনিবার সন্ধ্যায় যশোর দক্ষিণ নুরপুর গ্রামে অবসরপ্রাপ্ত সেনা কর্মকতা দবিব উদ্দিনের বাড়ি থেকে পুলিশ যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করে।সে এই বাড়িতে ভাড়াটিয়া হিসাবে থাকতো ।

দায়নুল ইসলাম শার্শা কন্যাদাহ গ্রামে মৃত বাবু মিয়া এর ছেলে,চাকুরীর সুবাদে সে যশোর সদর নুরপুর গ্রামে ভাড়া বাড়িতে থাকতো।দায়নুল এর মৃত্য খবরে গ্রামের বাড়ি কন্যাদাহ পৌছালে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

যশোর কোতয়ালী থানা ওসি অর্পুব হাসান লাশ উদ্ধারে সতত্যা নিশ্চিত করেন।তিনি বলেন প্রাথমিক ভাবে ধারনা করছি দুই এক দিন আগে কেউ দায়নুল কে নির্যাতন করে হত্যা করে,এবং নিজ ঘরে লাশ রেখে বাহির থেকে দরজা বন্ধ করে চলে যায়,এ বিষয়ে তদন্ত চলছে।লাশ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY