লন্ডনে বসে ডিজিটাল রাজনীতি করলে দেশে আন্দোলন হবে না

0
29

ঢাকা প্রতিনিধি : গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আজকের বিএনপিকে তারেকনির্ভর হলে চলবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে বসে ডিজিটাল রাজনীতি করলে দেশে আন্দোলন হবে না। দেশের নেতা-কর্মীদেরই আন্দোলন করতে হবে।

গতকাল জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে আয়োজিত সাবেক মন্ত্রী প্রয়াত সুনীল গুপ্তের স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সুনীলগুপ্ত স্মৃতি সংসদের উদ্যোগে এ স্মরণসভার আয়োজন করা হয়। এ সময় ডা. জাফরুল্লাহ চৌধুরী আরও বলেন, বিএনপি যতদিন পরিবারতন্ত্রে আবদ্ধ থাকবে, ততদিন নেত্রীর মুক্তি হবে না। এটা বিএনপির দুর্ভাগ্য। দেশের প্রতিটি মানুষ এখন পরিবর্তন চায়। বাংলাদেশের জনগণ পরিবর্তন চাইছে। পরিবারতন্ত্র ছেড়ে দিলে খালেদা জিয়ার প্রতি সম্মান জানানো হবে।

বিএনপিতে আন্দোলনের অনেক নেতা রয়েছেন উল্লেখ করে তিনি বলেন, আন্দোলনের জন্য বিএনপির বহু নেতা আছেন। খালেদা জিয়াকে এখন সপ্তাহে তিনটি মামলার হাজিরা দিতে হয়। আপনারা খালেদা জিয়ার মুক্তির আন্দোলন না করে তার সুবিচারের আন্দোলন করুন। তিনি বলেন, আমি অনেকবার বলেছি, খালেদা জিয়ার মুক্তি চাই না। তার প্রতি সুবিচার প্রত্যাশা করি। আজ পর্যন্ত বিএনপি একবারও বলেনি তারা বিচার বিভাগের স্বাধীনতা চায়।

LEAVE A REPLY