শিক্ষাকে এখন নেয়া হচ্ছে ডিজিটাল পদ্ধতিতে: মোস্তাফা জব্বার

0
115

দৈনিক আলাপ ওয়েবডেস্কঃ শিক্ষা ব্যবস্থা ক্রমশ বদলাচ্ছে। শিক্ষাকে এখন নেয়া হচ্ছে ডিজিটাল পদ্ধতিতে। এ শিক্ষার সঙ্গে পাল্লা দিয়ে চলতে হবে। শিক্ষা ছাড়া ভবিষ্যৎ নেই। বললেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী মোস্তফা জব্বার।

শনিবার দুপুরে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় আব্দুল জব্বার রাবেয়া খাতুন বালিকা বিদ্যালয় চত্বরে গণ-সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মোস্তফা জব্বার বলেন, হাওরের বাঁধ না টিকলে এখানকার মানুষ না খেয়ে থাকবে। তাই ফসল রক্ষা বাঁধসমূহকে টেকসই প্রযুক্তিতে দ্রুত মেরামত করতে হবে।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রব্বানী জব্বারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- নেত্রকোনা জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান, পুলিশ সুপার জয় দেব চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইসহাক ও মন্ত্রীর স্ত্রী বকুল মোস্তফা প্রমুখ।

খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার জানান, মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর মোস্তফা জব্বার প্রথম বারের মতো নিজ গ্রাম কৃষ্ণপুরে এসেছেন।

এ সময় তিনি তার মা-বাবার কবর জেয়ারত ও এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় করেন। এছাড়া এক গণ-সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা প্রশাসনসহ ১৯টি শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে দেয়া সম্মাননা গ্রহণ করেন মন্ত্রী।

LEAVE A REPLY