শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে ॥ নৌকার বিরুদ্ধে সড়যন্ত্রকারীদের রুখতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে ……..অ্যাডভোকেট রবিউল আলম বুদু

0
23

সেলিম আহমেদ ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা ॥ নব্বইয়ের গণ আন্দোলনের বিপ্লবী নেতা, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, কেন্দ্রিয় আওয়ামী যুবলীগের সাবেক সহ-আইন বিষয়ক সম্পাদক, কেন্দ্রিয় আওয়ামীলীগের সাবেক সহ-সম্পাদক ও বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবি নেতা অ্যাডভোকেট রবিউল আলম বুদু আজ শনিবার দিন ব্যাপি পাকশি রেলওয়ে ডিগ্রী কলেজ, কালিকাপুর উচ্চ বিদ্যালয়, বিভিন্ন মোড়ে দলীয় নেতাকর্মী ও ব্যবসায়িদের সাথে মতবিনিময় এবং গণসংযোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা নুরুল হুদা পাখি সরদার, অ্যাডভোকেট আব্দুস সালাম, অ্যাডভোকেট মাসুদ রানা, অ্যাডভোকেট শাহিন আলম, বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুর, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি আলহাজ্ব ফিরোজুল ইসলাম জুয়েল, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাদিকুজ্জামান সবুজ, সাবেক যুগ্ন সম্পাদক নূর আলম ও সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক একরামুল হক।


মতবিনিময় ও গণসংযোগের সময় অ্যাডভোকেট রবিউল আলম বুদু বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। জামায়াত-বিএনপি’র নেতারা আ’লীগের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করছে। এদের ষড়যন্ত্রের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে স্ব স্ব অবস্থান থেকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দারিদ্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। তিনি দেশের আর্থ-সামাজিক উন্নয়নে অবিরাম ভাবে মন-প্রাণ উজাড় করে কাজ চালিয়ে যাচ্ছেন। নোংড়া রাজনীতি থেকে সকলকে বেড়িয়ে এসে সুস্থ ধারার রাজনীতি করতে হবে, তাহলে সমাজ এবং দেশ এগিয়ে যাবে। নোংড়া রাজনীতিবিদদের ঘৃণা করে তাদের উচিৎ শিক্ষা দিতে হবে। এখন সুস্থ ধারার সেই রাজনীতির সময় এসেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঈশ্বরদী-আটঘরিয়া পাবনা-৪ আসনে দল ও আমাদের নেত্রী শেখ হাসিনা আপা যাকে মনোনয়ন দিবে নেতাকর্মীরা সকলে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করবে।

LEAVE A REPLY